মায়ের ভালবাসা
- তাহমিদ হাসান - কাব্য মঞ্জুষা ১৮-০৫-২০২৪

যখন আমি ছোট্ট ছিলাম সাথী ছিল মা
তখন আমি মাকে ছাড়া কাওকে চিনতাম না।
কাঁদলে মাগো আদর করে কোলে নিতো তুলে
মায়ের আদর সোহাগ পেয়ে কন্না যেতাম ভুলে।

মাগো আমার চোখের মনি
আমার সকল সুখের খনি।
কষ্ট করে সেবা করল সেইতো আমার মা
এত কিছুর মাঝে মায়ের স্বার্র্থ ছিল না।

স্বার্র্থ ছাড়া ভালবাসে সেইতো আমার মা
মায়ের সাথে অন্য কারো হয়না তুলমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

nhuda
১৬-০৩-২০১৬ ১৭:৩৮ মিঃ

আমাদের কাব্য মঞ্জুষা, ভাবতেই ভালো লাগে।

faizbd1
১১-০৩-২০১৬ ০১:২০ মিঃ

বেশ ভাল ছন্দময় কাব্য !! শুভেচ্ছা রইল।
বানান গুলো দেখে নেবেন।
কাউকে/ কান্না/ মণি/ স্বার্থ/ তুলনা